২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বৃদ্ধ বাবাকে খাবার দেয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

- নয়া দিগন্ত

বৃদ্ধ পিতাকে খাবার দেয়া নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে খুন হলেন বড় ভাই। নিহত বড় ভাইয়ের নাম শামীম। রোববার রাত নয়টার দিকে রংপুর মহানগরীর মধ্য দেওডোবা এলাকায় হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় ছোট ভাইয়ের বউ ও ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওসার নয়া দিগন্তকে জানান, রংপুর মহানগরীর মধ্য দেওডোবা এলাকার বৃদ্ধ ইয়াসিন আলি তার ছোট ছেলে জামিলের সাথে থাকতেন। খাওয়া-দাওয়াও করতেন ছোট ছেলের কাছেই। মাঝে মাঝে তার বড় ছেলে শামীম তাকে খাবার দিতো। এ নিয়ে রোববার সকালে বড় ভাই শামীমের সাথে ছোট ভাই জামিল ও তার পরিবারের লোকজনের ঝগড়া হয়।

রোববার রাত ৯টায় বড় ছেলে শামীম আবারো বৃদ্ধ পিতাকে খাওয়ানোর জন্য মুরগির গোশত দিয়ে খাবার নিয়ে যায়। এসময় আবারো তর্ক বাধলে ছোট ভাই জামিল, তার স্ত্রী আনোয়ারা ও পুত্র আতিকুর রহমান মিলে বড় ভাই শামীমকে হাতুড়ি দিয়ে পেটায়। এতে ঘটনাস্থলেই মারা যান শামীম। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় রাতেই অভিযুক্ত জামিলের স্ত্রী আনোয়ারা ও তার পুত্র আতিকুরকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল