২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি: এ কে আজাদ, সম্পাদক: সফিউল

- ছবি : সংগৃহীত

বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের কমিটি গঠিত হয়েছে। ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত এই প্রেস ক্লাবের ২০১৯-২০ মেয়াদের কাউন্সিলে গঠিত কমিটির পুনরায় সভাপতি মনোনিত হন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা সংবাদদাতা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক হন দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি সফিউল আলম কায়সার এবং সাংগঠনিক সম্পাদক এম টি ভি নিউজ এর উপজেলা প্রতিনিধি মিন্নাত আলীসহ ২৮সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

কয্যকরী সদস্যরা হলেন- যুগ্ম সম্পাদক আব্দুস সবুর (দৈনিক আজকের প্রতিভা), অর্থ সম্পাদক ওমর হাসনাত (দৈনিক সংবাদ সংযোগ), দপ্তর সম্পাদক, সোহেল রানা (ঠাকুরগাঁও ৭১), প্রচার সম্পাদক- আব্দুর রাজ্জাক (৭১ টিভি বাংলা), সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক সুজন শর্মা, ক্রীড়ী সম্পাদক আসাদুজ্জামান (বাংলাদেশ সমাচার), কার্য্য নির্বাহী সদস্য- আহসান হাবীব বুলবুল (দৈনিক আমার সংবাদ) ও মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু (দৈনিক প্রথম কথা)।

বাকী সদস্যরা হলেন- মোখলেসুর রহমান, সাইফুল ইসলাম, মোজাম্মেল হক, মনজুরা বেগম, শাহাজাহান আলী, মাহাবুব আলম, সাজেদুর রহমান, জিল্লুর রহমান, মোস্তাফিজুর রহমান, মোস্তাক আলী, মাসুদ রানা মুন্না, কে এইচ সোহাগ, নাজিম উদ্দীন, রাজিউর রহমান, নুরুজ্জামান আলী, ও রুবেল রানা।

আজ সোমবার বিকাল ৪টায় বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবে অনুষ্ঠিত কাউন্সিল পূর্ব সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের আহব্বায়ক মনজুরা বেগম।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল