২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ট্রাকে বক্স বানিয়ে ফেন্সিডিল পাচারকালে ট্রাকসহ আটক ২

- ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ পৃথক দুটি অভিযানে অভিনব কায়দায় ট্রাকের পাটাতনের নিচে বক্স করে ফেন্সিডিল পাচারের সময় ২টি ট্রাকসহ ২ জনকে আটক করেছে।

আটককৃত যুবক, দিনাজপুর জেলার সদর উপজেলার রামনগর গোলাপবাগ মহল্লার আব্দুস সালামের ছেলে সাকিবুল ইসলাম সাকিব (২০) ও হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের কাফাজ উদ্দিনের ছেলে লিটন (২২)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, রোববার ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকে ফেন্সিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার রেলগেট নামক স্থানে ওৎ পেতে থাকি। ট্রাকটি রেলগেট নামক স্থানে পৌঁছলে ট্রাকটি (দিনাজপুর-ড-১১০০১২) আটক করে তল্লাশী চালাই। এসময় ট্রাকটির ইঞ্জিনবক্সে অভিনব কায়দায় রাখা টেপ দিয়ে মোড়ানো ৫০০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়।

ওসি আরও জানান, রোববার সকালে পৃথক আরও একটি অভিযানে উপজেলার শিবপুর নামক স্থান থেকে একটি মিনি ট্রাকে করে ফেন্সিডিল পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঘাটপাড় নামক স্থানে ওৎ পেতে থাকি, এসময় মিনি ট্রাকটি দাঁড়াবার সিগনাল দেই, কিন্ত চালক দ্রুতগতিতে মিনি ট্রাকটি নিয়ে পালাবার চেষ্টা করলে আমরা পিছন দিক থেকে ধাওয়া করি, এসময় হাবিবপুর নামক স্থানে মিনি ট্রাকটি ফেলে তারা পালিয়ে যায়। পরে ট্রাকটি তল্লাশি করে পাটাতনের নিচে বোতল আকারে তৈরী করা বক্স থেকে ৭২০ বোতল ফেন্সিডিলসহ মিনি ট্রাকটি আটক করা হয়।

বিরামপুর সার্কেল এএসপি মিথুন সরকার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের পৃর্বক দুপুরে দিনাজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে বলে জানান।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল