২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে বিচারপতি মানিকের গ্রেফতার দাবি যুবদলের : মিছিলে বাধা পুলিশের 

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সম্পর্কে সাবেক বিচারপতি শামসুদ্দিন মানিকের কটূক্তির প্রতিবাদ জানিয়ে রংপুর মহানগরীতে বের করা জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

আজ শনিবার দুপুরে বের হওয়া মিছিলটি নগরীর গ্রান্ড হোটেল মোড়ে বাধার মুখে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর ১২টায় নগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয় থেকে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল নিয়ে মূল সড়কে উঠতে চাইলে তাতে বাধা দেয় পুলিশ। পরে সেখানেই সমাবেশ করে তারা। মহানগর যুবদল সভাপতি অ্যাডভোকেট মাহফুজ উন নবী ডনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সাংঠনিক সম্পাদক মোহাম্মদ জহির আলম নয়ন প্রমুখ।

এর কিছুক্ষণ পর আবারো দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল নিযে রাস্তায় উঠতে চায় জেলা যুবদল। তাদেরকে প্রধান ফটকে আটকে দেয় পুলিশ। বাধার মুখে সেখানেই সমাবেশ করেন নেতাকর্মীরা। জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেমস, আকিবুল রহমান মনু প্রমুখ।

উভয় সমাবেশেই বক্তারা বলেন, পুলিশী বাধা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার করতে হবে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। নইলে দুর্বার আন্দোলন গড়ে তুলবে যুবদল।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল