২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে বাসচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

-

নীলফামারীর সৈয়দপুর শহরের ওয়াপদা নতুন হাট এলাকায় সৈয়দপুর-নীলফামারী সড়কে যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত রিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

রোববার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী নাবিল নৈশ কোচ (নং- ঢাকা মেট্রো-ব-১৫০৬৪৪) শহরের ওয়াপদা মোড়ের কাছে নতুনহাট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত রিকশাকে চাপা দিলে রিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই রিকশার যাত্রী চটপটি দোকানের কর্মচারী মো: মোহন মারা যায়। সে ঢেলাপীর উত্তরা আবাসনের মোছারুর পুত্র।

খরব পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে দুর্ঘটনায় আহত অটোরিকশা চালক শফিকুল ইসলাম ও অপর যাত্রী পারভেজ হোসেনকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে পাঠান। পরে তাদের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসারত অবস্থায় রিকশাচালক শফিকুল ইসলাম আজ সোমবার বেলা ১১টার দিকে মারা যান। তিনি নীলফামারীর সদরের কাজীরহাট শিমুলতলী এলাকার মৃত হেবুর পুত্র। একই এলাকার রিকশাযাত্রী পারভেজের অবস্থাও সংকটাপন্ন।

বিক্ষুব্ধ জনতা বাসটি আটক করে ভাঙ্গচুর করে ও আগুন ধরিয়ে দেয়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপাররা পালিয়ে যায়।

এ ঘটনায় দীর্ঘ সময় সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে স্থানীয় লোকজন। পরে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতারে ভর্তি করে এবং বিক্ষুব্ধ জনতাকে শান্ত করাসহ বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় নৈশ কোচটির কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে দুর্ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন

সকল