২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে ট্রলিচাপায় গৃহবধূর মৃত্যু, কোলের শিশু আহত

-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্যালো মেশিন চালিত ট্রলির চাপায় অটোবাইকের যাত্রী এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় পাকা রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মক আহত হয়েছে তার ৮ মাস বয়সী একমাত্র শিশুকন্যা সুমাইয়া।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন পাকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম জাহানারা বেগম (৩০)। তিনি লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের কাফেয়া গ্রামের সাবের আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, সাবের আলী বালারহাট বাজারের কুদ্দুস আলীর ওয়ার্কশপে ঝালাইয়ের কাজ করেন আর জাহানারা পাশে প্লাস্টিক সামগ্রীর দোকান পরিচালনা করেন। শুক্রবার সন্ধ্যায় পারিবারিক কাজে বালারহাট থেকে স্বামীর বাড়ী মোগলহাট যাওয়ার উদ্দেশে বাচ্চাসহ রওয়ানা দেন জাহানারা। অটোবাইকটি বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে পৌঁছলে চালক আকস্মিক হার্ড ব্রেক করার কারণে বাচ্চাসহ রাস্তার উপর ছিটকে পড়েন তিনি। এসময় বিপরীত দিকে আসা একটি ইট বোঝাই ট্রলি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহানারা বেগমকে মৃত ঘোষণা করেন।

অটোবাইক চালকের পরিচয় পাওয়া যায়নি। তবে ঘাতক ট্রলিটি পুলিশ আটক করেছে।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: আর্জিনা জানান, হাসপাতালে আসার আগেই ওই গৃহবধূর মৃত্য হয়েছে। আর আহত শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement