০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


দিনাজপুরে ধানের শীষ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ১০

হামলায় ভাংচুর করা ধানের শীষের নির্বাচনী প্রচারণায় নিযুক্ত মাইক্রেবাস - নয়া দিগন্ত

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও জামায়াত নেতা মাওলানা মোহাম্মদ হানিফের নির্বাচনী প্রচারণায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০জন। হামলাকারীরা ধানের শীষের নেতাকর্মীদের ৫টি মোটরসাইকেলে ভাংচুর ও অগ্নিসংযোগ এবং একটি মাইক্রেবাস ভাংচুর করে।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১১নং মরিচা ইউনিয়নের চৌদ্দহাট কালীবাজার আওয়ামী লীগের নেতাকর্মীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন ধানের শীষ প্রতীকের প্রার্থী মাওলানা মোহাম্মদ হানিফ।

তিনি অভিযোগ করেন, নির্বাচনী প্রচারণার আওয়ামী লীগ নেতা ও ১১নং মরিচা ইউনিয়নের চেয়ারম্যানের নেতৃত্বে হঠাৎ হামলা চালায় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় হামলাকারীরা ধানের শীষ প্রতীকের ১০ নেতাকর্মীকে আটক করে রাখে। পরে পুলিশ তাদের উদ্ধার করে।

এ বিষয়ে উপজেলা রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন ধানের শীষের প্রার্থী মাওলানা মোহাম্মদ হানিফ। তবে এই হামলার ঘটনা অস্বীকার করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মনোরঞ্জনশীল গোপাল।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের জেলায় নির্বাচনী মিডিয়া সেল রয়েছে। সেখান থেকে জেনে নিন। আমাদের কথা বলা নিষেধ আছে।


আরো সংবাদ



premium cement