২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

-

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী দিলগাঁও গ্রামের মৃত আব্দুল বাশেদের ছেলে শরিফুল ইসলাম ওরফে লেরকু (৩৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, আজ রোববার সকালে ধান ক্ষেত থেকে শরিফুলের লাশ খুঁজে পাওয়া যায়। সকালে বস্তাবন্দী লাশটি দেখে আশপাশের লোকজন এসে নিহতের পরিবারকে খবর দেয়। এলাকাবাসীর ধারণা, হত্যার পর লাশটি বস্তাবন্দী করে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এলাকাবাসী জানান, শরিফুল গত শনিবার ধান বিক্রি করা জন্য কাতিহার নামক বাজারে যান। ধান বিক্রি করে রাত্রে বাড়ি ফেরার সময় ধান বিক্রি করার টাকা অনুমানিক চল্লিশ হাজার তার সাথে ছিল। টাকার জন্য তাকে হত্যা করা হতে পারে।

হরিপুর থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জান আমির জানান, ঘটনার স্থল পরির্দশন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের বড় ভাই অভিযোগ করেছে।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায়

সকল