২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফুলবাড়ীতে আবাসিক হোটেল থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

-

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক আবাসিক হোটেল থেকে শুক্রবার বিকাল ৪টায় ইখতেখার আহমেদ সোহাগ নামের এক যুবকের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায়, ফুলবাড়ীস্থ জোবেদা আবাসিক হোটেলে গত বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে রংপুর সদর উপজেলার পূর্বহুগলি পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইখতেখার আহমেদ সোহাগ (২৮) হোটেলের ২০৮ নং কক্ষ ভাড়া নিয়ে দুই রাত যাপন করেন।

শুক্রবার সকাল ১০টার দিকে জোবেদা আবাসিক হোটেলের কেয়ারটেকার আশরাফুল হক হারা তাকে হোটেল ছাড়ার জন্য জিজ্ঞাসাবাদ করলে তিনি জুম্মার নামাজ শেষে হোটেল ছেড়ে দেয়ার কথা জানান।

পরবর্তীতে জুম্মার নামাজ শেষে কেয়ারটেকার হোটেলে প্রবেশ করে তাকে ডাকলে কোনো সাড়াশব্দ না পেলে কক্ষের কাছে গিয়ে জানালা দিয়ে দেখতে পান সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তিনি রয়েছেন।

বিষয়টি তাৎক্ষণিক ভাবে পুলিশকে জানালে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

জোবেদা আবাসিক হোটেলের মালিক ওয়াহেদ আলী জানান, ‘বিষয়টি দুঃখজনক। পুলিশকে অবহিত করা হয়েছে। তারা আইনি ব্যবস্থা নিবেন।’

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল