২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘সৈয়দপুরের পৌর মেয়র সন্ত্রাসীদের গডফাদার’

-

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র মোঃ আমজাদ হোসেন সরকার। তিনি সন্ত্রাসের গড ফাদার বলে অভিযোগ করেছে স্থানীয় আওয়ামী লীগ। সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আ’লীগ নেতৃবৃন্দরা এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, আমজাদ হোসেন বর্তমান সরকারের ভাবমূর্তি ও বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্ত করতে অপপ্রয়াসে লিপ্ত। নিজ মালিকানায় প্রকাশিত সাপ্তাহিক ‘দাগ’ পত্রিকার মাধ্যমে তিনি একটি মিশন সফল করার চেষ্টা করছেন।
সংবাদ সম্মেলনে সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আখতার হোসেন বাদলের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু।
এ ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা মোঃ মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ মন্ডল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামীলীগ নেতা ও সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, বিএনপি দলীয় পৌর মেয়র তত্ত্বাবধায়ক সরকারের আমলে দূর্নীতি, হত্যা ও হত্যার প্ররোচনার মামলায় হাজতবাস করেছেন। বক্তব্যে হুশিয়ারী উচ্চারন করে বলা হয়, পৌর মেয়রের সকল দূর্ণীতি, স্বেচ্ছাচারিতা, লুটপাটের বিষয় জনসম্মুর্খ প্রকাশ করা হবে। এছাড়া ‘দাগ’ পত্রিকাটির প্রকাশনা বাতিলের জন্য প্রশাসনের কাছে দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে শহরের পাঁচমাথা মোড় কে ‘বঙ্গবন্ধু চত্ত্বর’ এবং আদর্শ বালিকা উচচ বিদ্যালয় ও কলেজের সামনের সড়কটিকে ‘শেখ রাসেল’ সড়ক নামকরণের দাবি জানানো হয়।
উল্লেখ্য যে, সম্প্রতি আমজাদ হোসেন সরকার সম্পাদিত সাপ্তাহিক পত্রিকা ‘দাগ’-এ পরপর দুটি সংখ্যায় সাবেক পৌর মেয়র, আ’লীগ নেতা আখতার হোসেন বাদলকে জড়িয়ে মানহানিকর সংবাদ প্রকাশিত করার প্রতিবাদে এ সংবাদ সম্মেলন করে স্থানীয় আওয়ামীলীগ।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল