২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই : নাসিম

কাজিপুরে দলীয় কার্যালয়ে মোহাম্মদ নাসিম - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, পঁচাত্তর পরবর্তীতে আওয়ামী লীগের কঠিন দুঃসময়ে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দলের দায়িত্ব নিয়ে আবারো দলকে শক্তিশালী কাঠামোতে দাঁড় করিয়েছেন। দলকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবম বার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। দলের কর্মীরা বিশ্বাস করেন, জাতির জনক বঙ্গবন্ধুর পর আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

নাসিম আরো বলেন, শেখ হাসিনা একটানা তৃতীয় বারসহ চতুর্থ বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। কোটি কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন। দেশে এবং বিদেশে বিরল সম্মান অর্জন করেছেন। প্রতিমুহূর্তে মৃত্যুঝুঁকি নিয়েও তিনি সাহসিকতার সাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

আজ রোববার বিকেলে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে চলমান রাজনীতি নিয়ে মতবিনিময়কালে এ কথা বলেছেন।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে দলের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম বলেন, কোনো চক্রান্ত বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। সকল অপশক্তিকে পরাজিত করে আওয়ামী লীগ এগিয়ে যাবে। কিন্তু আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ও দলের নীতি থেকে বিচ্যুত হওয়া যাবে না। জনগণ যেন নিরাপদ ও নির্বিঘেœ বসবাস করতে পারে সে জন্য দলের নেতাকর্মীদের প্রতি তিনি আহবান জানান।


আরো সংবাদ



premium cement

সকল