২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়া মুক্তি আন্দোলনের প্রস্তুত নিন : এমপি সিরাজ

-

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, বিচার বিভাগ স্বাধীনভাবে বিচার করতে পারছে না। তাই রাজপথের আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। সে জন্য আন্দোলনের জন্য প্রস্তুতি নিন।

তিনি বগুড়া জেলা আ’লীগের সম্মেলনে বিএনপি ও জিয়া পরিবারের প্রতি বিষোদগারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে কটূক্তি করা হচ্ছে। সাহস থাকলে নির্বাচনের মাঠে নামুন, সুষ্ঠু ভোট হলে বগুড়ার মতো সারাদেশে ধানের শীষের পক্ষে মানুষ রায় দেবেন।

তিনি পুলিশ ও প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেণ, ভোটারবিহীন কোন প্রতিনিধির কথা শুনবেন না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়।

তিনি খালেদা জিয়াকে জামিন প্রদান ও তারেক রহমানকে দেশে প্রত্যাবর্তনে বাধা না দেয়ার আহবান জানান।

রোববার বগুড়া জেলা বিএনপির উদোগে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে অনুষ্ঠিত বিরাট বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির নেতা অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদিন চাঁন, মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল, যুবদলের জাহাঙ্গীর আলম, ছাত্রদলের সভাপতি আবু হাসান প্রমুখ।

সমাবেশে যোগ দিতে মিছিল থেকে আসার পথে শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলী হায়দার তোতাকে মিছিল থেকে পুলিশ আটক করে। সমাবেশ শেষে তাকে ছেড়ে দেয়া হয়। সমাবেশ ঘিরে পুলিশ জলকামান ও রায়ট কার সতর্ক অবস্থায় রাখা হয়। সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল