২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় ধর্ষণ ও হত্যা মামলায় দুজনের মৃত্যুদণ্ড

- নয়া দিগন্ত

সাত বছর আগে পাবনায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে দুই আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। বুধবার সকালে পাবনা জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক ওয়ালিউর রহমান এ আদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হল- পাবনার সুজানগর থানার বনগ্রামের নিজাম উদ্দিনের ছেলে আজিম উদ্দিন (৪৫) ও তার সহযোগী ঢাকা নবীনগরের মৃত আনোয়ার হোসেনের ছেলে ইকবাল হোসেন (৪৪)। তাদেরকে ১ লাখ টাকা করে জরিমানাও করেছেন আদালত।

নিহত কাকলী খাতুন(৩০) রাজবাড়ী জেলার কালুখালী গ্রামের জলিল সরদারের মেয়ে ও ঢাকার একটি গার্মেন্টসের কর্মী ছিল। আদালতে সরকার পক্ষের আইনজীবী ছিলেন, পাবনা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর এডভোকেট খন্দকার আব্দুর রকিব এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট শরিফুল ইসলাম ও এডভোকেট কাজি মকবুল হোসেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০১২ সালের ৪ সেপ্টেম্বর বিয়ের প্রলোভন দিয়ে আসামি ইকবাল ও আজিম ঢাকা থেকে কাকলীকে পাবনার সুজানগরে নিয়ে আসে। রাতে উপজেলার রামজীবনপুর মাঠের একটি নার্সারিতে তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে তারা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল