২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্রী নিহত

- ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এসময় অপর স্কুল ছাত্রী সুমাইয়া ও তার বাবা আব্দুল মান্নান (৪৮) আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর- পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে।

নিহত স্কুল ছাত্রী আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে। সে গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী । আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রণির ছাত্রী ।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয় । এতে আহত অবস্থায় সবাইকে স্থানীয়রা নওগাঁ হাসাপাতালে ভর্তি করালে তার একটু পরেই রিপা আক্তার মারা যায় । এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল