২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় তারেক রহমানের কারামুক্তি দিবস পালন  

বগুড়ায় তারেক রহমানের কারামুক্তি দিবস পালন   - bq

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, দেশ আজ গভীর সংকটে রয়েছে। তাই দেশ বাঁচাতে খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। এ জন্য জাতীয়তাবদী শক্তির মধ্যে ঐক্য বজায় রাখতে হবে।

তিনি বলেন, লন্ডন থেকে তারক রহমান যেভাবে দক্ষতার সাথে বিএনপি পরিচালনা করছেন তা বিশেষ বিরল ঘটনা। যারা ওয়ান ইলেভেন সৃষ্টি করে তারেক রহমানকে হত্যার নীলনক্শা করেছিল তাদের জাতি ক্ষমা করবে না।

সোমবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয় চত্বরে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশারের পরিচালনায় সভায় বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জাতীয় সংসদ সদস্য মোশারফ হোসেন, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, আব্দুর রহমান, এম আর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাহিন, ওমর ফারুক খান, মাহবুবর রহমান বকুল, হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, তৌহিদুল আলম মামুন, জেলা যুবদল আহ্বায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদল আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল, জেলা ছাত্রদল সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, কৃষকদলের ফার্মার রফিকুল ইসলাম ,ছাত্রদলের সোহেল রানা, সৌরভ হাসান শিপলু প্রমুখ। শেষে খালেদা জিয়া , তারেক রহমান সহ জিয়া পরিবার ও দলের নেতার্মীদের জন্য মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement