২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নদীতে ভেসে উঠল নারীর মাথাবিহীন লাশ

মাথাবিহীন লাশ দেখতে উৎসুক জনতার ভীড় - ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের রায়গঞ্জে মাথাবিহীন এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১১টায় রায়গঞ্জ উপজেলার ফুলজোড় নদীর ধানঘড়া ব্রিজের নিচে ভাসমান অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, ব্রিজের নীচে একটি লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে রায়গঞ্জ থানার পুলিশ এসে মাথা বিহীন লাশ উদ্ধার করে। এই সংবাদ ছড়িয়ে পড়লে লাশ দেখতে বিভিন্ন স্থান থেকে উৎসুক জনতা ভিড় জমায়।

রায়গঞ্জ থানার এএসআই ফরহাদ হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল নদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তিনি জানান লাশের মাথা নেই। ধারণা করা হচ্ছে, হত্যার পরে লাশ নদীতে ভাসিয়ে দেয় দুর্বৃত্তরা।

 


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল