২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঋণ শোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

ঋণ শোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা - নয়া দিগন্ত

ঋণের চাপে কিটনাশক ও গ্যাস ট্যাবলেট আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। নিহত গৃহবধূর নাম শ্রীমতি আরতি রাণী (৬০)। নওগাঁ জেলার আত্রাই উপজেলায় এই ঘটনা ঘটে। নিহত আরতি রাণী উপজেলার রসুলপুর গ্রামের শ্রী নকুল সুত্রধরের স্ত্রী।

স্থানীয়রা জানান, গৃহবধূ আরতি রাণী এলাকার অনেকের কাছে টাকা ধার নিয়েছিলেন। পরে টাকা শোধ করতে না পারায় পাওনাদাররা টাকার জন্য চাপ দিলে শুক্রবার সকালে সে পরিবারের লোকজনের অজান্তে গ্যাস ট্যাবলেট খায়। একপর্যায়ে পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে সাথে সাথে আরতি রাণীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শুক্রবার বেলা ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি জানান, আরতি রাণী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। ঋণের বিষয়টি আমার জানা নেই। তার লাশ উদ্ধার করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল