০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মান্দায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, বাসে আগুন

মান্দায় সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, বাসে আগুন
সড়ক দুর্ঘটনার পর ঘাতক বাসটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা - নয়া দিগন্ত

নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরবাইকের তিনজন আরোহী মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। নিহতরা হলেন, মান্দা উপজেলার কুশুম্বা ইউপি’র বাবুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), রামনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মোসলেম উদ্দিন (৩৮) এবং নুরুল্যাবাদ ইউপি’র বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০)। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই ঘাতক বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। পাশাপাশি বিআরটিসি বাসের ঘাতক চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ণ চন্দ্র ঘোষের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া হাটে গরু কেনার জন্য একটি মোটরবাইকে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কে এলে নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কুমিল্লা -ব ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সাথে মোটর বাইকটি আটকে গিয়ে ঘটনাস্থলেই সেলিম নিহত হন। গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলাম ও মোসলেম উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তারা উভয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ ব্যাপারে মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন জানান, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement