২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বিএনপি-জামায়াতের ৪১ জনের নামে হত্যা মামলা

বগুড়ায় বিএনপি-জামায়াতের ৪১ জনের নামে হত্যা মামলা - নয়া দিগন্ত

নির্বাচনের দিন বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বাগইল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ধানের শীষের সমর্থকদের সাথে নৌকার সমর্থকদের সংঘর্ষে আ’লীগ সমর্থক আজিজুর রহমান নিহতের ঘটনায় বিএনপি ও জামায়াতের ৪১জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

নিহতের ভাই জাহিদুর রহমান বাদী হয়ে সোমবার এ মামলা দায়ের করেন। এজাহারে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৮জন আসামী বলে উল্লেখ করা হয়েছে।

কাহালু থানার ওসি শওকত কবির মামলা দায়েরের কথা জানিয়ে বলেন, এ মামলায় কেউ গ্রেফতার হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে ময়নাতদন্ত শেষে সোমবার আজিজুরের লাশ দাফন করা হয়েছে। সে পেশায় দিনমজুর বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল