২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী)

বাবার আসন পুনোরুদ্ধার করতে চান পারভেজ আরেফিন জনি

নওগাঁ-৩ আসনে বিএনপির প্রার্থী পারভেজ আরেফিন সিদ্দিকী জনি - নয়া দিগন্ত

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনটি জেলার একটি গুরুত্বপূর্ণ আসন। এ আসনটি ভিআইপি আসন। এ আসনটি থেকে অতীতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল এবং সাবেক ডেপুটি স্পীকার ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আখতার হামিদ সিদ্দিকী। এ কারণে আসনটি বড় দুই দলের কাছেই গুরুত্বপূর্ণ।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নওগাঁ-৩ আসনের জন্য বিএনপি থেকে ধানের শীষে মনোনয়নপত্র জমা দিয়েছেন মহাদেবপুর উপজেলা বিএনপির অন্যতম সদস্য পারভেজ আরেফিন সিদ্দিকী জনি। তিনি গত বুধবার বিকেলে জেলা রিটার্নিং অফিসার ও নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন।

পারভেজ আরেফিন সিদ্দিকী জনির বাবা আখতার হামিদ সিদ্দিকী জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পীকার ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেন।

আখতার হামিদ সিদ্দিকী এ আসন থেকে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। কিছুদিন আগে তিনি মারা গেছেন।

এ আসনটি থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ও রবিউল আলম বুলেট। তবে আরেফিন সিদ্দিকী জনি এ আসনের চূড়ান্ত প্রার্থী হিসেবে অনেকটাই নিশ্চিত বলে জানা গেছে।

বিএনপির প্রার্থী মনোনয়নের বিষয়টি এক প্রকার চূড়ান্ত হলেও দলটির নেতাকর্মীরা ভোটের মাঠে নির্বিঘ্নে কাজ করতে পারবেন কিনা তা নিয়ে চিন্তিত।

এ প্রসঙ্গে পারভেজ আরেফিন সিদ্দিকী জনি জানান, তার বাবার এ আসনটি পুনোরুদ্ধার করাই তার লক্ষ্য। বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে তিনি আরো জানান, আমার এলাকার মানুষ অবহেলিত। আমি তাদের পাশে দাঁড়াতে চাই।


আরো সংবাদ



premium cement