০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সিরাজগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় ২ পথচারীর মৃত্যু

-

সিরাজগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

আজ রোববার সকাল ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের জারিলা পোড়াবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) এবং একই এলাকার আনোয়ার শেখের ছেলে শামীম (৩২)।

আহতদের মধ্যে জারিলা পোড়াবাড়ি গ্রামের শাহাদত (৪০), মনি (৩০) ও বাবুকে (৩৪) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, সিরাজগঞ্জের কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের কয়েকজন শ্রমিক কাজ শেষে বাড়ি ফেরার জন্য সয়দাবাদ এলাকায় রিকশা ভ্যানের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকা থেকে মুরগি নিয়ে উত্তরবঙ্গগামী একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো চারজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার জন্য দায়ী পিকআপটি বা চালককে আটক করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি

সকল