২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নৈশপ্রহরীর হাত-পা বেঁধে দোকান ভাংচুর ও মালামাল লুটপাট

-

বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাটে নৈশপ্রহরীকে হাত-পা বেঁধে দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বালুয়াহাট বাজারে ৩ শতাংশ জমি ক্রয় করে গত ৪ বছর ধরে মুদি দোকানের ব্যবসা করে আসছেন উপজেলার দক্ষিণ আটকরিয়া গ্রামের মৃত নিয়ামতুল্লার ছেলে বুলু আকন্দ। এরই এক পর্যায়ে ওই জমি দাবি করে আসছে একই গ্রামের বাদশা মন্ডল। এদিকে দাবি করা ওই জমি বাদশা মন্ডল একই গ্রামের মৃত ছাত্তারের ছেলে সাজুর নিকট বিক্রি করে। ওই জমির মালিকানা নিয়ে তাদের মধ্যে একাধিকবার মিমাংসার বৈঠক হলেও কোনও কাজ হয়নি। পরবর্তীতে বিষয়টি আদালতে গড়ায়।

গত বৃহস্পতিবার গভীররাতে ওই দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এসময় বাজারে দায়িত্বরত নৈশপ্রহরী সুরুজ্জামান এগিয়ে গেলে তাকে বেধে রাখা হয়।

ওই দোকানের মালিক বুলু আকন্দের ছেলে উজ্জল হোসেন বলেন, জমিজমা নিয়ে বিরোধের কারনে প্রতিপক্ষের লোকজন দোকান ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এতে তাদের দোকানের প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি হয়েছে।

সোনাতলা থানার এসআই শরিফ হোসেন জানান ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্থরা থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল