১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ভিক্ষুক থেকে দোকান মালিক

আশার আলো দোকানের উদ্ধোধন করছেন জেলা প্রশাসক। - ছবি: নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান এর উদ্যোগে ভিক্ষা বৃত্তি ছেড়ে এখন দোকান মালিক হয়েছেন মিরাজ হোসেন ও ছাবের আলী নামের দুই ভিক্ষুক। ইউএনও ও চেয়ারম্যানের অর্থায়নে গড়ে তোলা ‘আশার আলো’ নামের দোকানের উদ্বোধন করেন নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান।

গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বেলঘড়িয়া সরকারি প্রাথামিক বিদ্যালয় মাঠে এ দু’টি দোকানের উদ্বোধন করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার ও কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান’ ব্যক্তিগত অর্থায়নে উপজেলার বেলঘড়িয়া গ্রামের ভিক্ষুক মিরাজ হোসেন ও সাবের হোসেনকে প্রায় ৫০ হাজার টাকায় দোকান ঘর, বিভিন্ন প্রকার মালামাল, মাদুর তৈরির উপকরণ ক্রয় করে দু’টি দোকান ঘর করে দেন। এ দু’টি দোকান ঘর আনুষ্ঠানিক ভাবে এদনি সন্ধ্যায় উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া বিনতে তাবিব, সহকারি কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি এসএম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর, স্থানীয় মেম্বার এবাদুল হক প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার ১২ সপ্তাহের যুদ্ধবিরতি : যেখানে আপত্তি ইসরাইলের পথশিশুদের জন্য ছায়াতলের স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত মিরসরাইয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী নিহত মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে ফাঁদ! সতর্ক করল দূতাবাস ভোলায় বার্জের সাথে মাছ ধরার ট্রলারের ধাক্কা, জেলে নিহত সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগে দালাল চক্র, ৪৮টি বাড়ির সংযোগ বিচ্ছিন্ন

সকল