২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় পিটিয়ে হত্যা, ধর্ষনের পর খুন

-

বগুড়ায় একই দিনে দুটি হত্যাকান্ড সংঘটিত হয়েছে। মাত্র ৪০ টাকার জন্য পিটিয়ে হত্যা করা হয়েছে গ্যারেজ মালিককে। অপর ঘটনায় এক গৃহবধূকে ধর্ষনের পর গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের যশোপাড়া বাজারে মাত্র ৪০ টাকার জন্য এক ব্যক্তি খুন হয়েছেন। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত রাজা মোল্লার (৬০) যশোপাড়া বাজারে অটোরিক্সা চার্জের গ্যারেজ রয়েছে। প্রতিদিনের মতো বুধবার একই এলাকার ইলিয়াস (৫৫) তার অটোভ্যান রাজার গ্যারেজে চার্জ দিয়েছিল। বৃহস্পতিবার সকালে রাজা গাড়ি নেয়ার সময় ইলিয়াসের কাছে টাকা দাবি করলে সে বলে টাকা দিয়ে দিয়েছি। কিন্তু রাজা বলে সে দেয়নি। কথা কাটাকাটির এক পর্যায়ে রাজা ইলিয়াসকে বেশ মারধোর করে। ইলিয়াস মার খাওয়ার কথা বাড়িতে গিয়ে বলে। এ কথা শুনে তার রড মিস্ত্রি ছেলে রবিউল (২৩) লোহার রড হাতে নিয়ে বাবার মারের প্রতিশোধের জন্য বাজারে এসে রাজাকে পেটায়। রাজা মার খেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ইলিয়াস এবং তার ছেলে রবিউলকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।
এদিকে, দুপচাঁচিয়ায় ঘুমন্ত অবস্থায় আফরুজা বেগম (২৬) নামের এক গৃহবধুকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নের বড়চাপড়া গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। বুধবার দিবাগত রাতে হত্যাকান্ডটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
জানা গেছে, নিহতের স্বামী আব্দুল মান্নান পেশায় ঝাড়– বিক্রেতা। পেশার কারনে তিনি বাইরে অবস্থান করেন। ৮-১০ দিন পরপর বাড়ীতে আসেন। ঘটনার রাতে আব্দুল মান্নান বাড়ীতে ছিল না। তাদের বড় মেয়ে নানীর বাড়ী বেড়াতে যায়। ছোট মেয়ে মিলিকে (৫) নিয়ে বুধবার দিবাগত রাতে ঘরে ঘুমিয়ে পড়ে আফরুজা। রাতের কোন এক সময় দূর্বৃত্তরা ঘরের টিনের দরজা কেটে ভিতরে প্রবেশ করে আফরুজাকে ধর্ষনের পর গলা কেটে হত্যা করে। মেয়ে মিলি বৃহস্পতিবার সকালে ঘুম থেকে জেগে মায়ের গলা লাশ দেখে প্রতিবেশীদের খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এ ব্যাপারে থানার ইন্সপেক্টর (তদন্ত) শহিদুল ইসলাম জানান, লাশের শরীরের নিচের অংশ সম্পূর্ণ উলংঙ্গ ছিলো। পার্শ্বেই তার পরনের পায়জামা পড়ে ছিলো। এতে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তকারীরা তাকে ধর্ষণের পর গলা কেটে হত্যা করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement