০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ

চট্টগ্রামে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ - ছবি : অন্য দিগন্ত

চট্টগ্রামে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণসহ কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে মধুর ক্যান্টিন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব ও সদস্য সচিব মোঃ আমানউল্লাহ আমানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে অপরাজেয় বাংলার পাদদেশে গিয়ে শেষ হয়। সেখানে আয়োজিত সমাবেশে বক্তারা ওই হামলার বিচার এবং গ্রেফতারকৃত ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বক্তারা বলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণের নেতৃত্বে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক টিম চট্টগ্রাম বিএনপির কার্যালয়ে মতবিনিময় সভা করার সময়ে সেখানে পুলিশ হামলা চালায়। পরে সেখান থেকে কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আলম সরদার, সহ-সাধারণ সম্পাদক নিলয় আহমেদসহ ছাত্রদল নেতা গ্রেফতার করা হয়। এই হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা। এসময় গ্রেফতারকৃত ছাত্রনেতাদের মুক্তির দাবি জানান তারা।

এ সময় মিছিলে আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আশরাফুল আলম ফকির লিংকন, হাফিজুর রহমান, মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক তানজিল হাসান, তবিবুর রহমান সাগর, মারুফ এলাহী রনি প্রমুখসহ নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল