০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির কর্মসূচি

-

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামীকাল মঙ্গলবার ঢাকা বাদে সারা দেশে প্রতিবাদ কর্মসূচি এবং ঢাকা মহানগরীর থানায় থানায় মিছিল কর্মসূচি পালিত হবে। সেইসাথে অযৌক্তিক মূল্য বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং গ্যাসের মূল্য বৃদ্ধি প্রত্যাহারের দাবি জানিয়েছে দলটি।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আজ সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন। তিনি বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধি সবকিছুতেই প্রভাবিত করবে। জনজীবনে বিরূপ প্রভাব পড়বে। শিল্প প্রতিষ্ঠানের ওপর বিশেষ করে গার্মেন্টস খাত চাপে পড়বে। মূল্যস্ফীতি বেড়ে যাবে। স্বল্প আয়ের মানুষ আরো বিপদে পড়বে। আজকেও ভারতে গ্যাসের দাম কমানো হয়েছে।

তিনি বলেন, জনগণের শত্রু সরকার। নাগরিক সুবিধা বঞ্চিত করা হয়েছে জনগণকে। সরকার অবাধে লুটপাটের দিকেই নজর দিচ্ছে। আজকে জালিম শাহীর শাসনামলে দেশে কবরের শান্তি বিরাজ করছে। সরকার যেন বহু অপরাধী তৈরির ফ্যাক্টরি!

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে দলের নেতা আহমেদ আযম খান, মোয়াজ্জেম হোসেন আলাল, মো: মুনির হোসেন, মো: ফিরোজ-উজ-জামান মামুন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল