২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সংঘর্ষ নিয়ে বিএনপিকে আক্রমন করে যা বললেন জয়

সজিব ওয়াজেদ জয়। - ছবি: সংগৃহীত

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রিয় কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনাকে সন্ত্রাসী আখ্যা দিয়ে প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ওই দলের নেতাকর্মীদের ‘জেলে ভরে’ রাখা উচিৎ।

বুধবার ওই সংঘর্ষের পর নিজের ভেরিফায়েড ফেইসবুক পেইজে প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয় এ মন্তব্য করেন।

জাতীয় নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে (বুধবার) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি নেতাকর্মীদের উপর পুলিশ বলপ্রয়োগ করলে তাদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে। এতে পুলিশের দুটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়।

সজিব ওয়াজেদ জয়ের স্টাটাস

পাঠকদের জন্য সজিব ওয়াজেদ জয়ের স্টাটাসটি হুবহু তুলে দেয়া হলো...

‘নির্বাচনী প্রক্রিয়া শুরু হতে না হতেই বিএনপির সহিংসতাও শুরু হয়ে গেছে। ঠিক যেভাবে তারা ২০১৩ ও ২০১৫ সালে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে সাধারণ মানুষদের জীবন্ত পুড়িয়েছিল।

বিএনপিকে কোনোদিক থেকেই আর রাজনৈতিক দল বলা যায় না, তারা একটি সন্ত্রাসী সংগঠন। কানাডিয়ান ফেডারেল আদালতও একই কথা বলেছে একাধিকবার। তাদের সবাইকে জেলে ভরে রাখা উচিত।’

দেখুন:

আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল