২১ জুলাই ২০১৯

কাল বিএনপির প্রতীকী অনশন

-

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আগামীকাল বুধবার প্রতীকী অনশন কর্মসূচি পালন করবে বিএনপি। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি চলবে।

ঢাকা মহানগরসহ দেশব্যাপী জেলা সদর ও মহানগরে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত এ অনশন পালিত হবে জানিয়ে আজ মঙ্গলবার দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে কর্মসূচিতে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানান।

ঢাকায় রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিউটউশন বা মহানগর নাট্যমঞ্চে এ কর্মসূচি পালনের অনুমতির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে আবেদন জানিয়েছে দলটি।


আরো সংবাদ

প্রিয়ার নালিশ নিয়ে এবার মন্তব্য করলেন জয় পাকিস্তানে জোড়া সন্ত্রাসী হামলায় ৬ পুলিশসহ নিহত ৯ শেখ হাসিনার ট্রেনবহরে হামলা : খালাস চেয়ে দণ্ডিতদের আপিল পাকুন্দিয়ায় স্কুলছাত্রী রিমা ধর্ষণ-হত্যার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে ব্যবস্থা নয় : কাদের অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর নাগরপুরে বন্যা পরিস্থিতির আরো অবনতি : ব্যাপক ক্ষয়-ক্ষতি মিন্নিকে আরো ১০ দিন রিমান্ডের হুমকি, অভিযোগ বাবার ভালুকায় অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার কালিগঞ্জে ফ্যানের স্পর্শে বৃদ্ধের মৃত্যু ঈশ্বরগঞ্জে ভাতা বন্ধের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi