১৮ আগস্ট ২০১৯

আজ সারাদেশে বিএনপির মানববন্ধন কর্মসূচী

-

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সোমবার সারা দেশে মানববন্ধন পালন করবে দলটি। একই দাবিতে আগামী বুধবার দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে দলটির নেতা-কর্মীরা।

ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে বলে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বপ্রাপ্ত রুহুল কবির রিজভী।

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে আগামী বুধবার একই দাবিতে দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে বিএনপি।

প্রতীকী অনশনের জন্য ঢাকায় রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন প্রাঙ্গণ অথবা গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চের জন্য আবেদন করা হয়েছে বলে জানিয়েছে বিএনপি। সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হবে।


আরো সংবাদ

‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’ সোর্সকে ম্যাজিস্ট্রেট সাজিয়ে চাঁদাবাজী করতে গিয়ে ধরা, দুই এসআই প্রত্যাহার  বাকৃবির ৫৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন স্বামীকে বেঁধে নারীকে গণধর্ষণ যুবলীগ নেতার হাত ধরে দুই সন্তানের জননী উধাও চামড়া মাটিতে পুঁতে ফেলা কান্ডজ্ঞানহীনদের কাজ : বাণিজ্য সচিব ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা ৭১ ভেড়ার বিনিময়ে স্ত্রীকে তুলে দিলেন প্রেমিকের হাতে! পাকিস্তানে টেস্ট খেলতে যাবে শ্রীলঙ্কা কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি নারায়ণগঞ্জ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চান সেলিম ওসমান

সকল




bedava internet