২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক হামলায় জড়িতদের শাস্তির দাবি ল’ রিপোর্টার্স ফোরামের

-

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকদের ওপর হামালার ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে আইন, বিচার, মানবাধিকার ও সংবিধান বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম। আজ সোমবার সুপ্রিম কোর্টের প্রধান ফটকের সামনে মানবন্ধন থেকে এ দাবি জানানো হয়।

সংগঠনের সভাপতি সাঈদ আহমেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান জাবেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি এম বদি-উজ-জামান, আশুতোষ সরকার, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম পান্নু ও বর্তমান যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক কবির হোসেন এবং মো. ইয়াসিন।  এছাড়া সহ সভাপতি হিরা তালুকদার, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন ছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের অর্ধশতাধিক সদস্য।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে হুশিয়ারি দেওয়া হয়। নেতারা বলেন, সাংবাদিকরা কারও প্রতিপক্ষ নয়। তারপরও বারবার পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে কেন হামলার শিকার হতে হচ্ছে, এটা অত্যন্ত দুঃখ জনক। এসময় তারা হামলাকারীদের আইনের আওতায় আনতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল