০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চীনে গ্যাস প্ল্যান্ট বিস্ফোরণে ১০ জনের প্রাণহানি, আহত ১৯

-

চীনের একটি গ্যাস প্ল্যান্টে মারাত্মক বিস্ফোরণে আরো পাঁচজন নিখোঁজ রয়েছে বলে শনিবার চীনা রাষ্ট্রীয় গণমাধ্যম সিসিটিভি জানিয়েছে। চীনের ইয়ামা সিটির হেনান কোল গ্যাস প্ল্যান্টে বিস্ফোরণে অনেকেই আহত হয়েছেন; তার মধ্যে ১৯ জনের অবস্থা গুরুতর। বিস্ফোরণের কারণ জানা যায়নি।
বিস্ফোরণের ধাক্কায় গ্যাস প্ল্যান্টের প্রায় তিন কিলোমিটার পর্যন্ত অনেক বাড়িঘরের জানালা ও দরজা ভেঙে পড়ে। গ্যাস প্ল্যান্টের পাশের একটি ইলেক্ট্রিক পোল রাস্তার উপরে চলা গাড়ির উপরে পড়লে কয়েকজন আহত হয় এবং গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। গ্যাস প্ল্যান্টের উৎপাদন বন্ধ রাখা হয়েছে। বিস্ফোরণে ওই এলাকা কালো ধোঁয়ায় ছেয়ে যায় এবং এর কাছাকাছি কয়েকটি রাস্তা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

 


আরো সংবাদ



premium cement
রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

সকল