২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, ডাক্তার ডাকতে গিয়ে পালালো স্বামী

- নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে আমাতরের টেক গ্রামে বাবার বাড়িতে শাহিদা বেগম (২১) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শাহিদার মৃত্যুর পর তার স্বামী তৈয়বুর রহমান ডাক্তার আনার কথা বলে পালিয়ে গেছেন। ঘটনাটি গত বৃহস্পতিবার দুপুরে ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পাগলা থানার দত্তেরবাজার ইউনিয়নের আমাতরের টেক গ্রামের আবুল মুনসুরের মেয়ের সঙ্গে প্রায় বছর তিনেক আগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার তৈয়বুর রহমানের বিয়ে হয়। তিন-চার দিন আগে শাহিদা তার স্বামীর সঙ্গে বাবার বাড়িতে বেড়াতে আসেন। গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে শাহিদা নাশতা খেয়ে ঘরে ঘুমাতে যান। এ সময় তাঁর স্বামী তৈয়বুর রহমানও ঘরে ছিলেন। দুপুর ১টার দিকে শাহিদাকে মা দিলারা বেগম ডাকতে গিয়ে ঘরে অজ্ঞান অবস্থায় দেখতে পান। এ সময় তৈয়বুর রহমান পল্লী ডাক্তার আনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে পালিয়ে যান।

পাগলা থানার ওসি মোঃ শাহীনুজ্জামান খান বলেন, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুয়ায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement