২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মোর্শেদ উদ্দিন খা - সংগৃহীত

ময়মনসিংহের নান্দাইলে আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোর্শেদ উদ্দিন খান (৫৫) মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।
নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার কানারামপুর বাজার থেকে শুক্রবার রাত ১০টার দিকে মোটরসাইকেলে মোয়াজ্জেমপুর গ্রামের বাড়ি যাওয়ার পথে দুর্বৃত্তরা মোর্শেদ উদ্দিন খানকে এলোপাতারি কুপিয়ে হত্যা করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধান ক্ষেতে ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় মার্শেদ উদ্দিন খানের সমর্থকরা কয়েকটি বাড়িতে আগুন দিয়েছে।

হত্যাকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

নিহত ২
নয়া দিগন্ত ডেস্ক

পাবনার বেড়ায় এবং দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন।
বেড়া (পাবনা) সংবাদদাতা জানান, পাবনাÑঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার ছোন্দাহ ব্রিজ সংলগ্ন স্থানে গতকাল সকালে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। বেড়া ও শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বেড়া হাসপাতালে ভর্তি করে। 

পাবনা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস এবং বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সংঘর্ষে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই বাসের হেলপার রফিক মারা যান। আহত হন প্রায় ১৫জন। আহত নলভাঙ্গা গ্রামের সালামের ছেলে সবুজ, জব্বারের ছেলে রিপন, পঞ্চগড় জেলার কালাজত, ময়মনসিংহ জেলার আনোয়ারের ছেলে সজিব, দুবলিয়া গ্রামের আইজুদ্দিনের ছেলে মামুন, পাবনা রামচন্দ্রপুরের হোসেন আলী মেয়ে সেলিনা, আমিনপুর সৈয়দপুর গ্রামের সাইদুর রহমান, সুজানগরের শান্তিপুর গ্রামের রহমানের ছেলে খায়রুল ও শাহজাদপুরের সানোয়ারকে বেড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বাসের সুপারভাইজার সাইদুরের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা যায়।
ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের ঘোড়াঘাট সৌলা নামক স্থানে বিআরটিসি বাসের ধাক্কায় অটোভ্যানের যাত্রী কালা মিয়া (৫৬) ঘটনাস্থলেই নিহত এবং অপর এক যাত্রী গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর থেকে ছেড়ে আসা বিআরটিসির বাসটি বগুড়ার উদ্দেশে যাওয়ার পথে ঘটনাস্থলে একটি অটোভ্যানকে ধাক্কা মারে। এতে ভ্যানের দুই যাত্রী গুরুতর আহত হন। তাদের হাসপাতালে নেয়ার সময় একজন মারা যায়। অপর যাত্রীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত যাত্রী হলেনÑ ঘোড়াঘাট উপজেলার চাটশাল গ্রামের আ: জোব্বার আলী (৫০) নিহতের বাড়ি ও একই উপজেলায়। এ ঘটনায় পুলিশ বিআরটিসি বাস এবং বাসের ড্রাইভার রবিউল ইসলাম (৪৮) ও সুপারভাইজার ফজলে রাব্বি খানকে (৪৫) আটক করেছে।


আরো সংবাদ



premium cement