০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

-

জামালপুরের মাদারগঞ্জে যাত্রীবাহী বাস ও মাটি পরিবহনকারী পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন শ্রমিক নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো তিন শ্রমিক।

বুধবার রাত ১০টার দিকে জেলার মাদারগঞ্জ উপজেলার থানা মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম লাঞ্জু (২৫)। তিনি জেলার মাদারগঞ্জ উপজেলার বড় ভাংবাড়ি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে এবং মাটি কাটার শ্রমিক।

আহতরা হলেন, পাওয়ার টিলার চালক রাসেল, এর যাত্রী লিয়াকত ও কামাল।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের সাথে পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাওয়ার টিলারের যাত্রী লাঞ্জু মারা যান। এ ঘটনায় গুরুতর আহত পাওয়ার টিলারের চালকসহ তিন যাত্রীকে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত লাঞ্জু ও আহত রাসেল জেলার মাদারগঞ্জ উপজেলার বড় ভাংবাড়ি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। আহত লিয়াকতের বাড়ি ওই একই গ্রামে। আহত কামালের বাড়ি জেলার মেলান্দহ উপজেলার ব্রাহ্মণপাড়া গ্রামে। তারা মাটি পরিবহনের কাজ শেষে বাড়িতে ফিরছিলেন।

এব্যাপারে মাদারগঞ্জ থানার এএসআই আশিকুর রহমান জানান, নিহত লাঞ্জুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বৃহস্পতিবার সকালে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ওই দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল