০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ঝিনাইগাতীতে বিএনপির অফিস ভাংচুর করেছে দুর্বৃত্তরা

বিএনপি অফিসের সামিয়ানা ও টেবিল ভাংচুর করে পাশের নালায় (বায়ে) এবং চেয়ার ভেঙ্গে পাশের মার্কেটের ছাদে ফেলে দেয়া হয় -

শেরপুরের ঝিনাইগাতীতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের অফিস ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে এ ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

উপজেলা বিএনপি যুগ্ম-আহবায়ক ও যুবদল সভাপতি মো: আব্দুল মান্নান জানান, গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা সদর বাজারের শিমুলতলী এলাকায় উপজেলা বিএনপির অফিস ও থানা মোড় এলাকায় সহযোগী সংগঠনের অফিস বন্ধ করে নেতা-কর্মীরা বাড়িতে চলে যান। কিন্তু গভীর রাতে কে বা কারা তাদের দুই অফিসে হামলা চালায়। এ সময় তারা বিএনপি অফিসের সামনে ঝুলানো সাইনর্বোড নিয়ে যায়, অফিসের ভেতরের সামিয়ানা, চেয়ার, টেবিল ভাংচুর ও লুট করে নেয়। এ ঘটনায় প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

আজ শুক্রবার সকালে ঘটনাটি জানাজানি হলে মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে বিএনপির স্থানীয় নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে আসেন। পরে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা সভাপতি ও শেরপুর-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো: মাহমুদুল হক রুবেল কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাটি জানার পর আমি রির্টানিং কর্মকর্তাকে (ডিসি) জানিয়েছি। গভীর রাতে ঘটনাটি ঘটায় আমরা কাউকে দোষারোপ করতে পারছি না। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, বিষয়টি তিনি জানেন না। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি। তবে তিনি থানা থেকে ঘটনাস্থলে পুলিশ পাঠাবেন বলে জানান।

এ বিষয়ে জানতে চাইলে রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনার কুলি মাহবুব বলেন, এ বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি

সকল