২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয় যুবতীর লাশ উদ্ধার করা হচ্ছে। - ছবি: নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ধানক্ষেত থেকে এক অজ্ঞাত পরিচয় যুবতীর (২২) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

উপজেলার রসুলপুর ইউনিয়নের ছয়ানী এলাকায় চটবিলের ধানক্ষেতে স্থানীয় কৃষকেরা গত শুক্রবার সকালে এক যুবতীর লাশ দেখতে পেয়ে গফরগাঁও থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সকাল ১১টায় গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান পুলিশ ফোর্সসহ ঘটনাস্থল যান এবং লাশটি উদ্ধার করেন। লাশের পড়নে ছিল লাল ও নীল রঙের সেলোয়ার কামিজ এবং গলায় উড়না পেঁচানো ছিল।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান বলেন, ধারণা করা হচ্ছে, ২/৩দিন আগে যুবতীকে অন্যত্র শ্বাসরোধে হত্যা করে লাশ এনে এখানে ফেলে রাখে। তবে লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল