২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শিবপুর থেকে অপহৃত শিশু ত্রিশাল থেকে উদ্ধার

-

নরসিংদীর শিবপুর উপজেলার মুনসেফেরচর থেকে লামিম গাজী (২.৫) নামে এক শিশু অপহরণ হয়। অপহৃত শিশু লামিমকে শিবপুর মডেল থানা পুলিশ ২৪ জুন রবিবার ভোরে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বৈলাব বাসকুড়ি থেকে উদ্ধার করে। এসময় পুলিশ অপহরনের সাথে জড়িত আতাউর রহমান ও মর্জিনা বেগম নামে দুইজনকে গ্রেফতার করে। লামিম উপজেলার মুনসেফেরচর গ্রামের মোঃ নাদিম গাজীর ছেলে।
জানাযায়, ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার রাধাকানাই গ্রামের আতাউর রহমান (৪২) ২৩ জুন শনিবার সকালে লামিমকে অপহরণ করে ১লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। দাবীকৃত টাকা টঙ্গী ফ্লাইওভারের ওপর নিয়ে যেতে বলে। ফলে বিষয়টি শিবপুর মডেল থানা পুলিশকে জানান লামিমের পিতা নাদিম গাজী।
এই খবর পাওয়ার সাথে সাথে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ টঙ্গী যায়। সেখানে গিয়ে আতাউরের মোবাইল নম্বরে কল দিলে সে জানায় বাচ্ছা পেতে হলে মুক্তিপনের টাকাসহ ময়মনসিংহের ত্রিশালে আসতে। সে ত্রিশাল বাজারে চলে গিয়েছে। পরে পুলিশ আতাউরের মোবাইলের কল লোকেশন সংগ্রহ করে ত্রিশাল বাজারের অবস্থান নিশ্চিত হয়।
পরবর্তীতে শিবপুর মডেল থানা পুলিশ ত্রিশাল থানা পুলিশের সহযোগিতায় রবিবার ভোরে লামিমকে উদ্ধার করে এবং উল্লেখিত দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আতাউর রহামান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার রাধাকানাই গ্রামের আমজাদ আলীর ছেলে এবং মর্জিনা বেগম ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বৈলাব বাসকুড়ি গ্রামের মোঃ লাল মিয়ার ছেলে। অপহরণকারী আতাউর অপহৃত শিশু লামিমের আপন ফুফাত ভাই বলে জানা গেছে। শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উদ্ধারকৃত শিশুটি (লামিম) সুস্থ রয়েছে। এ ব্যাপারে লামিমের পিতা নাদিম গাজী ৩ জনকে আসামী করে শিবপুর মডেল থানায় এজাহার দাখিল করেন বলে জানান।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল