০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় মাদরাসাছাত্রী ধর্ষিত : ধর্ষক আটক

-

আশুলিয়ায় কওমি মাদরাসার এক ছাত্রী ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা করেছে। পুলিশ ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে পাঠিয়েছে। এ ঘটনায় ধর্ষক সালমান শেখকে (২৫) এলাকাবাসীর সহায়তায় পুলিশ আটক করে আদালতে পাঠিয়েছে।
গত রোববার আশুলিয়ার চারাবাগ বিপুলের বাড়ির নিচতলার একটি কক্ষে ধর্ষণের এ ঘটনা ঘটে। ধর্ষক সালমান খুলনা জেলার তেরখাদা থানাধীন হাড়িখালী এলাকার তমজিদ শেখের ছেলে। সে আশুলিয়ার চারাবাগ এলাকার বিপুলের বাড়িতে ভাড়া থেকে ডেনিস কোম্পানিতে সেলসম্যান পদে চাকরি করে। ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, আমি ছোট বোনকে নিয়ে আমার নানা বাড়ি আশুলিয়ার চারাবাগ এলাকায় থেকে একটি মাদরাসায় দাওরায়ে লেখাপড়া করি। আমার ছোট বোন প্রাইভেট পড়তে বাইরে গেলে আমি বাসায় একা থাকি। আমাদের পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া সালমান তার স্ত্রীকে তার গ্রামের বাড়িতে পাঠিয়ে গতকাল বিকেলে তার কক্ষে আমাকে ডেকে নেয়। একপর্যায়ে সে কক্ষের দরজা বন্ধ করে দিয়ে আমাকে ধর্ষণ করে। আমি চিৎকারের চেষ্টা করলে আমার মুখ চেপে ধরে এবং আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এরপরও আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে কক্ষের মধ্যে ধর্ষক সালমানকে আটক করতে সক্ষম হন। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে সালমানকে আটক করে এবং আমাকে থানায় নিয়ে এসে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালে পাঠায়।

 


আরো সংবাদ



premium cement
স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

সকল