২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আজ মুক্তিযোদ্ধা লে. সেলিমের ৪৮তম শাহাদৎবার্ষিকী

-

আজ ৩০ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা লে. সেলিম মো: কামরুল হাসান, বীর প্রতীক (২য় ইস্ট বেঙ্গল রেজিমেন্ট)-এর ৪৮তম শাহাদৎবার্ষিকী ঢাকার মধুবাগস্থ শহীদ লে. সেলিম শিক্ষালয়ের উদ্যোগে পালিত হবে। এ উপলক্ষে আজ মূল স্কুল ভবনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ স্বাধীন হওয়ার ৪৬ দিন পর ১৯৭২ সালের ৩০ জানুয়ারি মুক্তিযুদ্ধের দ্বিতীয় রণাঙ্গন হিসেবে খ্যাত মিরপুর ১২নং সেক্টরের ‘ডি’ ব্লকে অস্ত্র উদ্ধার করতে গেলে পাকবাহিনী ও তাদের স্থানীয় দোসরদের সাথে সংঘর্ষে ৪১ জন সেনাসদস্যসহ লে. সেলিম শাহাদৎ বরণ করেন।
এই উপলক্ষে দিনব্যাপী কুরআনখানি, ঢাকা ক্যান্টনমেন্টস্থ শহীদের মাজার জিয়ারত, বেলা ৩টায় স্কুল প্রাঙ্গণে আলোচনা সভা, বাদ আসর দুরুদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হবে।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর আলহাজ ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকন প্রধান অতিথি এবং উত্তরণ সমাজকল্যাণ সমিতির সভাপতি গাউস-উর-রহমান মোস্তফা বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
অনুষ্ঠানে স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, মরহুমের আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাক্সক্ষীদের উপস্থিত থেকে মরহুমের রূহের মাগফিরাত কামনা করার জন্য শহীদ লে. সেলিম শিক্ষালয়ের প্রধান শিক্ষয়িত্রী সুলতানা রাজিয়া হোসেন ও অধ্যক্ষ আলহাজ মো: আফতাব হোসেন সিকদার অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

 


আরো সংবাদ



premium cement