২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
শিবির সদস্যদের মেধা যাচাই পরীক্ষা

‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র বৃদ্ধি পেয়েছে। এ ক্ষেত্রে ষড়যন্ত্রকারীরা যেমন রাষ্ট্রশক্তির অপব্যবহার করছে তেমনি অপকর্ম ঢাকতে ও অপপ্রচার করতে প্রযুক্তিকে ব্যবহার করছে। ইসলামী আন্দোলনের কর্মীদের প্রযুক্তিসহ সার্বিক ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে বাতিলের মোকাবেলা করতে হবে, বিজয়ী করতে হবে ইসলামকে। সেক্রেটারি জেনারেল মো: সিরাজুল ইসলামের পরিচালনায় গতকাল অনুষ্ঠিত ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শিবির সভাপতি বলেন, ছাত্রশিবির নানাবিধ জ্ঞানভিত্তিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে, যা বাতিল শক্তির প্রতিহিংসার একটি অন্যতম কারণ। ছাত্রশিবিরের এ সুনামকে ক্ষুণœ করতে তারা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে, তেমনি তথ্যপ্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার করে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা-বিপত্তির মোকাবেলা করেই দেশ ও ইসলাম রক্ষায় নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল