০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে : আসম রব

-

জেএসডি আ স ম সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, বিক্ষোভের মাধ্যমে আগামী ২০ অক্টোবর আওয়ামী লীগ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। সরকারের পদত্যাগ ও জাতীয় সরকারের দাবিতে সারাদেশে ওই দিন বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে জেএসডি আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন। জেএসডি সহ-সভাপতি ও মহানগর সমন্বয়ক তানিয়া রবের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, মো: সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুন স্বপন, কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশাররফ হোসেন প্রমুখ। সভা পরিচালনা করেন আবদুল্লাহ আল তারেক।
আ স ম রব বলেন, দেশে হত্যা, গুম, খুন, ধর্ষণ, লুটপাট অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। সম্প্রতি ক্যাসিনো অভিযানের নামে গডফাদারদের আড়াল করে চুনোপুঁটিদের ধরার মাধ্যমে জনগণের আইওয়াশ, বিনাপ্রাপ্তিতে ভারতের কাছে জাতীয় স্বার্থ বিকিয়ে দেয়া, সরকারি ছাত্র সংগঠন কর্তৃক বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ফলে জনগণ সরকারের বিরুদ্ধে চরমভাবে বিক্ষুব্ধ হয়ে উঠেছে। এ অবস্থায় এই সরকারের পদত্যাগ এবং জাতীয় সরকার গঠন অপরিহার্য হয়ে পড়েছে। অন্যথায় দেশ মহাসঙ্কটে পড়তে পারে। সরকার যত দ্রুত এ সঙ্কট উপলব্ধি করতে পারবে ততই দেশের মঙ্গল।


আরো সংবাদ



premium cement