০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাফি হত্যা

তদন্ত কর্মকর্তার সাক্ষ্য চলছে

-

আলোচিত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের পর আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক শাহ আলমের সাক্ষ্যগ্রহণ চলছে। গতকাল রোববার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে দ্বিতীয় দিনে তার সাক্ষ্য গ্রহণ করা হয়।
সূত্র জানায়, গত ১০ এপ্রিল মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ হস্তান্তর করা হলে তদন্ত কর্মকর্তার দায়িত্ব পান পরিদর্শক মো: শাহ আলম। তিনি মামলার আসামিদের গ্রেফতার, জবানবন্ধি রেকর্ড সহ ঘটনার রহস্য উদঘাটনের সম্পূর্ণ বর্ণনা দেন।
একইদিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের রেজিস্ট্রার ডা: ওবায়েদ উল ইসলাম পুনরায় জেরা করা হয়। ওবায়েদ উল ইসলাম জানান, গত ১০ এপ্রিল বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নুসরাত রাফি মারা যান। আগুনে তার শরীরের ৭৫ শতাংশ পুড়ে যায়। রাফির মৃত্যুর ঘটনায় ডেথ সার্টিফিকেট প্রদানকারী হিসেবে নিশ্চয়ন করেন।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল