২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নাশকতার মামলা চট্টগ্রাম বিএনপির ৫৩ নেতাকর্মী কারাগারে

-

চট্টগ্রামে নাশকতার মামলায় ৫৩ বিএনপি নেতাকর্মীর জামিন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বিএনপির নেতারা জানান, গত জাতীয় নির্বাচনের আগে নগরীর ১২ থানায় বিএনপির নেতাকর্মীদের নামে পুলিশ মিথ্যা নাশকতার অভিযোগে অন্তত দুই শতাধিক গায়েবি মামলা দায়ের করে। এসব মামলায় কয়েক হাজার নেতাকর্মীকে আসামি করা হয়।
আসামি পক্ষের আইনজীবী কামরুল ইসলাম জানান, পতেঙ্গা থানার একটি মামলায় নেতাকর্মীরা হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিন নিলে আদালতের নির্দেশে গতকাল নি¤œআদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠান।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল