২১ আগস্ট ২০১৯

চকবাজারে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

-

রাজধানীর চকবাজারে ইসলামবাগ এলাকায় জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ২টার দিকে একটি বাসার সামনে থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশ বলছে, চুরি করতে গিয়ে ছাদ থেকে পড়ে জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে।
চকবাজার থানার এএসআই তাজুল ইসলাম জানান, গত সোমবার রাত ২টার দিকে পশ্চিম ইসলামবাগ ৭০/১০ নম্বর বাড়ির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ৩টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ওই বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে তিনি আরো বলেন, গভীর রাতে বাড়ির ছাদে চোর ওঠে। এ সময় বাসিন্দারা চোর চোর বলে চিৎকার শুরু করলে চোর পালাতে গিয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়।
নিহত জাহাঙ্গীর আলম পেশায় আইপিএস মেকানিক। পাশাপাশি ভ্যান চালাতেন। তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে পশ্চিম ইসলামবাগ এলাকায় থাকতেন। পুলিশ বলছে, প্রাথমিকভাবে চুরি ও ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে এমন ধারণা করলেও ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet