২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে কাভার্ড ভ্যানের কাপড় ছিনতাই গ্রেফতার-১৩

-

রূপগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি কাপড় ছিনতাইয়ের ঘটনায় ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানে পুলিশ বাধার মুখে পড়ে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। দুই দিন আগে উপজেলার কর্ণগোপ এলাকায় কাপড় ছিনতাইয়ের ঘটনা ঘটে। গার্মেন্ট পণ্য চুরির একটি সিন্ডিকেট রয়েছে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায়। স্থানীয় রিপন ও শাহিন এ চোরাই চক্রের নেতৃত্ব দেয়।
গত দুই দিন আগে গাজীপুর থেকে কাভার্ড ভ্যানে করে কার্টনভর্তি পোশাক চট্টগ্রাম বন্দরের উদ্দেশে ছেড়ে আসে। পথে ছিনতাইকারী চক্র রূপগঞ্জের কর্ণগোপ এলাকার বায়ো ফার্টিলাইজার সারকারখানার ভেতর কাভার্ড ভ্যান ঢুকিয়ে ৩০ লাখ টাকার মালামাল সরিয়ে নিয়েছে বলে চালক ও হেলপার পুলিশকে জানায়।
ফেনসিডিলসহ কাভার্ড ভ্যান জব্দ
রূপগঞ্জে ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ফেনসিডিল পাচার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলোÑ নরসিংদী জেলার খোদাদিল্লা এলাকার বাছেদ মিয়ার ছেলে মোস্তফা, ফেনী জেলার দাগনভূঁইয়া থানার চুন্দারপুর এলাকার শাহাবুদ্দিনের ছেলে সোহেল একই এলাকার মৃত ফজলুল হকের ছেলে দাউদুল ইসলাম ওরফে স¤্রাট ও তারাব পৌরসভার খালপাড় এলাকার মৃত আসকর আলীর ছেলে জজ মিয়া।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল