০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


মিরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

-

রাজধানীর মিরপুরের দক্ষিণ পাইকপাড়া এলাকায় যৌতুকের জন্য স্বামীর হাতে রিভা আক্তার (১৯) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী শাহিন মিয়া পলাতক রয়েছে।
মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির বলেন, স্থানীয়দের কাছে আমরা জানতে পেরেছি যৌতুকের জন্য স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শাহিন। পরে সে নিজেই রিভাকে উদ্ধার করে আগারগাঁও নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, পুলিশ বিকেল সাড়ে ৩টার দিকে খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে। পোস্টমর্টেমের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পলাতক শাহীনকে আটকের জন্য পুলিশ কাজ করছে বলেও জানান তিনি। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে রোজাদাররা বিপর্যয়ের সম্মুখীন : নেজামে ইসলাম পার্টি
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির স্ট্যান্ডিং কমিটির সভায় নিত্য প্রয়োজনীয় পণ্যের ক্রমঊর্ধ্বগতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বলা হয়েছে, পবিত্র রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে রোজাদারা বিপর্যয়ের সম্মুখীন হয়েছে। এতে দ্রব্যমূল্য বৃদ্ধি গরিব ও নি¤œ মধ্যবিত্ত মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। ফলে মধ্যবিত্ত এবং সীমিত আয়ের লোকদের দুঃখ-দুর্দশা আরো বাড়ছে। আয়ের চেয়ে ব্যয় বেশি হওয়ায় তারা বাধ্য হচ্ছে খরচ কমিয়ে দিতে। ব্যবস্থাপনায় ভারসাম্য আনার ব্যর্থতার কারণে বাজার দর বিপর্যয়ের সম্মুখীন হচ্ছে।
গতকাল বাদ জোহর কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ কথা বলা হয়। পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেনÑ মাওলানা অধ্যাপক এহতেশাম সারোয়ার, মাওলানা শেখ লোকমান হোসেন, মুফতি আবদুল কাইয়ূম, মাওলানা এ কে এম আশরাফুল হক, মাওলানা মাহবুব উল্লাহ, পীরজাদা সৈয়দ মো: আহসান, আলহাজ মাওলানা ওবায়দুল হক, মাওলানা মমিনুল ইসলাম, মাওলানা হারিছুল হক ও অধ্যক্ষ রফিকুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালোইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত মে দিবসে বাংলাদেশের শ্রমিকদের আক্ষেপ

সকল