২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মেডিক্যাল কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শেকৃবি ছাত্রের রিমান্ড

-

মার্কস মেডিক্যাল কলেজের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত বাধন মাতব্বরকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মামলার তদন্তকারী কর্মকর্তা রাজধানীর শেরেবাংলা থানার এসআই সাহেরা খানম তাকে ঢাকার সিএম আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চান। আসামি পক্ষে রিমান্ড বাতিল করে জামিনের জন্য আবেদন করা হয়।
রিমান্ড আবেদনে বলা হয়, গত ১৭ এপ্রিল সকাল ১০টার দিকে শেরেবাংলা নগর কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট হতে আসামি ভিকটিমকে ফুঁসলিয়ে অনুরাগ হোটেলের পাশে নিয়ে যায়। পরে ভিকটিমের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। ভিকটিম টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে আসামি তাকে ধর্ষণ করে এবং মানসিকভাবে নির্যাতন করে। নির্যাতন করে ওই দিন বিকেল ৫টার মধ্যে টাকা না দিলে তার আপত্তিকর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়।
অন্য দিকে আসামি পক্ষে নূর আলম সরকার আদালতে বলেন এই ঘটনার সাথে বাদল মাদব্বর জড়িত নয়। সে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রি বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট অনুষদের চতুর্থ বর্ষের ছাত্র। তাকে রিমান্ডে না নিয়ে জামিন দেয়া প্রয়োজন।
উল্লেখ্য বাধন ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন এবং সেই দৃশ্য মুঠোফোনে ধারণ করেন। পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ওই মেয়ের কাছে ৫০ হাজার টাকা দাবি করেন।


আরো সংবাদ



premium cement