২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশাল রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

-

বরিশাল রিপোর্টার্স ইউনিটির (বিআরইউ) ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল সকাল সাড়ে ৯টায় সংগঠন কার্যালয়ে উদযাপন করা হয়। বরিশালে কর্মরত নবীন-প্রবীণ সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হয় বিআরইউর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটি। অনুষ্ঠানে প্রধান আকর্ষণ ছিল শুভেচ্ছা বিনিময় ও কেক কাটা।
বিআরইউর সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদারের পরিচালনায়, সিনিয়র সদস্য বিধান সরকারের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নজরুল বিশ্বাস।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আনিসুর রহমান স্বপন, সাবেক সভাপতি মো: আলী জসিম, সাবেক সাধারণ সম্পাদক কামরুল আহসান, সিনিয়র সদস্য কামাল মাছুদুর রহমান ও শামীম আহমেদ।
উপস্থিত ছিলেনÑ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিন শীষ, জয়দেব চক্রবর্তী, রাসেল ইকবাল, বরিশাল রিপোর্টার্স যুগ্মসম্পাদক মুশফিকুর রহমান, কোষাধ্যক্ষ আরিফ সুমন, সাবেক কোষাধ্যক্ষ মিথুন সাহা, দফতর ও প্রচার সম্পাদক এ এম জুয়েলসহ গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা দল-মত নির্বিশেষে শতভাগ পেশাদারিত্বের মনোভাব এবং সবার সহযোগিতায় বরিশাল রিপোর্টার্স ইউনিটির কর্মকাণ্ড পরিচালনার প্রত্যয় ব্যক্ত করেন। এ ছাড়া, সাংবাদিকদের পেশাগত উন্নয়নের পাশাপাশি সমাজ উন্নয়নের উদ্যোগ অব্যাহত রাখার আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement