২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
ফখরুলের গাড়িবহরে হামলার নিন্দা

মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী

-

২০ দলীয় জোটের শরিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, মতাসীন দল হামলা, মামলা, মিথ্যাচার এবং আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে নগ্নভাবে দলীয় কাজে ব্যবহার করে নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। নির্বাচন কমিশন সরকারি দলের পে একের পর এক বিতর্কিত সিদ্ধান্ত নিচ্ছে। প্রধানমন্ত্রী ও ইসি সুষ্ঠু নির্বাচনের কথা বলছেন। অথচ কার্যেেত্র তার উল্টো চিত্রই আমরা দেখতে পাচ্ছি। তারা যেকোনোভাবে ঐক্যফ্রন্টকে নির্বাচনের বাইরে ঠেলে দিয়ে আরেকটা ৫ জানুয়ারি মার্কা নির্বাচন করতে চায়।
গতকাল দুপুরে ঠাকুরগাঁও বেগুনবাড়িতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দেয়া এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। একই সময়ে বগুড়া-৫ সংসদীয় আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী জি এম সিরাজের প্রচারণা বহরে হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনারও নিন্দা জানান তিনি। জমিয়ত মহাসচিব পৃথক ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতার ও কঠোর শাস্তি দাবি করেছেন।
আল্লামা কাসেমী সরকারি দলের পে প্রকাশ্যে ভূমিকা রাখা ডিসিদের সমালোচনা করে বলেন, তারা গণহারে বিরোধী দলের মনোনয়নপত্র বাতিল করে দেয়। অথচ পরে আমরা দেখলাম, আপিল শুনানিতে বেশির ভাগ মনোনয়নপত্রই বৈধতার রায় পেয়েছে। তিনি প্রশ্ন রেখে বলেন, এই দলবাজ ডিসিদের কাছ থেকে একটা সুষ্ঠু নির্বাচন আয়োজনের আশা করার কোনো সুযোগ কি আছে?
জমিয়ত মহাসচিব বলেন, বিরোধী দলের ওপর দমন-পীড়ন চালিয়ে জুলুমের রাজত্ব আর স্থায়ী করা যাবে না। জনগণ সচেতনতার সাথে সবই দেখছেন এবং প্রতিটি ঘটনা নোক্তা দিয়ে রাখছেন। যত ষড়যন্ত্রই করুন, ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়াবে না। ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে ফ্যাসিবাদের পতন ঘটিয়ে গণমানুষের অধিকার প্রতিষ্ঠা করা হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement