২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনে বৈষম্য ও নিপীড়নের উপযুক্ত জবাব দেবে ছাত্রসমাজ : শিবির

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, সৎ, যোগ্য ও আদর্শিক নেতৃত্ব ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়। আর এসব গুণ অর্জন করতে হলে মেধার লালন ও বিকাশ সাধন করতে হবে। কিন্তু বর্তমান সরকার মেধা বিকাশে সহায়তার বদলে উল্টো ছাত্রসমাজের ওপর যে বৈষম্য ও নির্যাতন চালিয়েছে তা নজিরবিহীন। আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়নের উপযুক্ত জবাব দেবে ছাত্রসমাজ।
গতকাল রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে সাথী ও সদস্যদের মেধা যাচাই পরীার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মহানগরী সভাপতি তোফাজ্জল হোসেন হেলালীর সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগরী অর্থ সম্পাদক মুজিবুর রহমান, কলেজ সম্পাদক সাইফুল ইসলাম, স্কুল সম্পাদক মাহফুজুর রহমান শুভসহ নেতৃবৃন্দ।
শিবির সভাপতি বলেন, আগামীর বাংলাদেশের কারিগর তরুণ ও যুবসমাজ। তাদের মেধাকে সঠিক পরিচর্যায় গড়ে তোলার ওপর নির্ভর করবে জাতির সফলতা ও ব্যর্থতা। কিন্তু প্রচলিত শিাব্যবস্থায় উপযুক্ত পরিচর্যার অভাব ও প্রতিকূল পরিবেশে কাক্সিক্ষত নাগরিক তৈরি করা দুষ্কর। কিন্তু আমরা আশাহত নই।
ওয়েবসাইট বন্ধের নির্দেশনার প্রতিবাদ : বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী ছাত্রশিবির।
ছাত্রশিবিরের সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র হত্যার পর আবারো মানুষের স্বাধীন মত হরণে নেমেছে আওয়ামী লীগ।


আরো সংবাদ



premium cement